রিপোর্ট – সালমান শুভ

দেশে আর কোনো দিন তত্ত্বাবধায়ক সরকার আসার কোনো সুযোগ নেই, নির্বাচন কমিশনের অধীনেই বিএনপিকে নির্বাচনে অংশ নিতে হবে, সরকার শুধু নিয়মিত দায়িত্ব পালন করে সহযোগিতা করবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান। শনিবার (৩ সেপ্টেম্বর) মাদারীপুরে প্রশিসেস প্রতিবন্ধী বিদ্যালয়ে বিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেওয়া বিজয়ীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

বিএনপির বর্তমান আন্দোলন নিয়ে শাজাহান খান বলেন, জনগণ নিয়ে আন্দোলন করলে ভালো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কোন নাশকতা না করলে কিংবা কোনো ধরনের সন্ত্রাস না করে আন্দোলন করলে কাউকে গ্রেপ্তার করা হবে না। পুলিশের ওপর আক্রমণ করা হলে পুলিশ আত্মরক্ষার্থে অ্যাকশনে যাবে এটাই স্বাভাবিক। পুলিশ জনগণের, সরকারের না। প্রধানমন্ত্রী বলার পরও যদি বিএনপি আন্দোলনের নামে সন্ত্রাস ও নাশকতা করে তাহলে পুলিশ দেশ ও জনগণকে রক্ষা করবে।

তিনি আরও বলেন, বিএনপি আন্দোলনের মধ্যে আগামী নির্বাচনে একটি পরিস্থিতি সৃষ্টি করতে চান। নির্বাচন যাতে বানচাল হয়, তারা (বিএনপি) বার বার বলছে নির্বাচন হতে দেবে না। বিএনপি এমন চেষ্টা করেছিল ২০১৪ ও ২০১৮ সালে। কিন্তু তারা ব্যর্থ হয়েছে, পারেনি। এবারও একই কথা বলছে, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন হতে দেবে না।

এসময় উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ওবায়দুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাইনউদ্দিন, ওয়ালটন গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফ এম ইকবাল বিন আনোয়ার ডন, জাতীয় প্রতিবন্ধী ফোরামের মহাসচিব ড. সেলিনা আখতার প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে