রিপোর্টঃ সুমন আখন্দ শুভ

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশনের (বিজেএসসি) নিয়োগ পরীক্ষায় সহকারী জজ পদে সুপারিশপ্রাপ্ত হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন বিভাগের সাতজন শিক্ষার্থী। সারাদেশে মোট ১০২ জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন।

সুপারিশপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন, ২০০৭-০৮ শিক্ষাবর্ষের আয়াজ আজাদ, ২০১০-১১ শিক্ষাবর্ষের জান্নাতুল আরা ববি, স্বপ্না মুস্তারিন ও সোহেল রানা, ২০১১-১২ শিক্ষাবর্ষের শফিউল্লাহ লিখন, ২০১২-১৩ শিক্ষবর্ষের লাবণী আখতার এবং ২০১৪-১৫ শিক্ষাবর্ষের জান্নাতুল নাঈম অনন্যা।

কমিশন সচিবালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক শরীফ এ এম রেজা জাকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে। তাদের সাফল্যে উচ্ছ্বসিত বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরাও।

বারবার ভাইভা থেকে ফিরে আসতে হয় আয়াজ আজাদকে। তবে হাল ছাড়েনি এগিয়ে গেছেন স্বপ্নপানে। তিনি বলেন, ধৈর্য ও অধ্যবসায়ের মধ্যমে পেয়েছি জীবনের সেরা প্রাপ্তিটুকু। ৩৮তম হয়ে পরীক্ষায় উত্তীর্ণ হয়েছি। এবারই আমার শেষ সুযোগ ছিল। চারবার ভাইভাতে মুখোমুখি হয়েও বোর্ড আমাকে ফিরিয়ে দিয়েছে। তবুও হাল ছাড়িনি।

জান্নাতুল নাঈম অনন্যা বলেন, করোনার শুরুতে প্রস্তুতি শুরু এবং নিজের সবটুকু দিয়ে চেষ্টা করেছি। যার ফলে সহকারী জজ পদে সুপারিশপ্রাপ্ত হয়েছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে