SA বাংলা নিউজ


সম্পাদক ও প্রকাশক

মোঃ সুমন আখন্দ শুভ


রিপোর্ট – সালমান শুভ……..

ঢাকাই সিনেমার জনপ্রিয় পরিচালক মালেক আফসারী। গেল কয়েক বছর ধরে তিনি ইউটিউব ও ফেসবুকে নিয়মিত ভিডিও পোস্ট করেন৷ সেসব নিয়ে প্রায়ই চলে আলোচনা ও সমালোচনা।

এবার একটি ভিডিও পোস্ট করাকে কেন্দ্র করে নির্মাতার বিরুদ্ধে জিডি করেছেন চিত্রনায়িকা অরুণা বিশ্বাস।

রাজধানীর তেঁজগাও শিল্পাঞ্চল থানায় গেলো ৭ মার্চ মালেক আফসারীর বিরুদ্ধে করা জিডিতে ব্যক্তিগত আক্রমণের অভিযোগ আনেন অরুণা।

এরপর থেকেই বিষয়টি নিয়ে চলছে মিশ্র প্রতিক্রিয়া। এবার এই আলোচনায় শামিল হলেন ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রির নব্বইয়ের দশকের বড় পর্দার জনপ্রিয় জুটি নাঈম-শাবনাজ। অরুণা বিশ্বাসের পক্ষ নিয়ে জানিয়েছেন প্রতিবাদ।

বৃহস্পতিবার (১০ মার্চ) ফেসবুকে এই দম্পতি লিখেছেন, ‘একজন শিল্পীকে ব্যক্তিগতভাবে আক্রমণ করা মানেই হলো পুরো শিল্পী পরিবারকে আক্রমণ করা। আমাদের সবার প্রিয় শিল্পী অরুণা বিশ্বাস দিদিকে একজন পরিচালকের ব্যক্তিগত আক্রমণ’র তীব্র প্রতিবাদ জানাই।

শিল্পী এবং পরিচালক একই পরিবারের। একজনকে ছোট করে, অসম্মান করে কেউই আলাদাভাবে বড় হতে পারেন না। তাই আসুন পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল থেকে আগামীর পথে আমরা এগিয়ে চলি।’

এর আগে অরুণা বিশ্বাস মালেক আফসারীর বিরুদ্ধে জিডির প্রসঙ্গে বলেন, ‘তিনি একজন জ্যেষ্ঠ পরিচালক। তার সিনেমায় কাজ করেছি আমি। একজন শ্রদ্ধেয় মানুষ। তো তিনি কেন আমাকে ব্যক্তিগত আক্রমণ করলেন তা বোধগম্য নয় আমার। আসলে অবাক হয়েছি। আমি মনে করি, এতে আমার সামাজিক ভাবমূর্তি নষ্ট হয়েছে, আমার পরিবারের ভাবমূর্তি নষ্ট হয়েছে। আমি দীর্ঘদিন ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছি এবং সততার সঙ্গে সম্মান নিয়ে কাজ করছি। কেউ আমার সম্মান নষ্ট করবে তা তো আমি মেনে নেব না।

sA BANGLA NEWS

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে